Monday, May 18, 2015

আমি যে রিক্সাওয়ালা - চন্দ্রবিন্দু

আমি যে রিস্কাওয়ালা দিন কি এমন যাবে
বলি কি ও মাধবী তুমি কি আমার হবে
আমি যে রিস্কাওয়ালা
আমি যে রিস্কাওয়ালা দিন কি এমন যাবে
বলি কি ও মাধবী তুমি কি আমার হবে
আমি যে রিস্কাওয়ালা

আকাশে সূর্য ওঠে পুকুরে পদ্ম ফোটে
আকাশে সূর্য ওঠে গো
আকাশে সূর্য ওঠে পুকুরে পদ্ম ফোটে
হৃদয়ে কুটনো কোটে অসহ মদন জ্বালা
আমি যে রিস্কাওয়ালা
আমি যে রিস্কাওয়ালা দিন কি এমন যাবে
বরাবর পাগলা ভোলা নিশিদিন ফুল কুড়াবে
আমি যে রিস্কাওয়ালা

দিন যায় সন্ধ্যে ঢলে গরুতে হাম্বা বলে
দিন যায় সন্ধ্যে ঢলে গরুতে হাম্বা বলে
জ্বলেলে পাড়ার কলে তুমি হও চাঁদের কণা
আমি যে রিস্কাসোনা
আমি যে রিস্কাসোনা দিন কি এমন যাবে
সকালে ভাত খাবো না, রাতে রাত আমায় খাবে
আমি যে রিস্কাওয়ালা

জলে যায় জলের পোকা স্কুলে যায় কোলের খোকা
জলে যায় জলের পোকা
ওহ ওহ ওহ.........
জলে যায় জলের পোকা স্কুলে যায় কোলের খোকা
বসে রয় হদ্দ বোকা দু'চোখে তোমার ছবি
আমি যে রিস্কা কবি গো
আমি যে রিস্কা কবি, দিন কি এমন যাবে
বলি কি হে মাধবী তুমি আর আসবে কবে
আমি যে রিস্কাওয়ালা ...

0 comments:

Post a Comment